লালমাইয়ে মাদক সম্রাজ্ঞী পেয়ারাকে গাঁজাসহ পুলিশে সোপর্দ,দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

0
123

মোস্তফা কামাল মজুমদার: ১০ই ডিসেম্বর রবিবার বেলা ১১:৩০ মিনিটে লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের উত্তর জয়কামতা গ্রামের মাদক সম্রাজ্ঞী হিসেবে খেতো পেয়ারা বেগম (৪৫) ও তার মেয়েকে গ্রামবাসী গাঁজাসহ ধরে পুলিশে সোপর্দ করেন।তাৎক্ষণিকভাবে খবর পেয়ে লালমাই থানা পুলিশ ঘটনাস্থলে এসে তল্লাশি করে রান্না ঘরের মাটির নিচ থেকে ডামভর্তি গাঁজা উদ্ধার করেন। অটোরিকশায় করে নিয়ে আসা গাঁজা সহ আনুমানিক ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

প্রথমে একই বাড়ীর প্রবাসী নূরুল আমিনের স্ত্রী লুৎফুর নাহার (৪০) গাঁজা বহনকারী অটোরিকশা সহ পেয়ারা বেগম (৪৫) কে জাপটে ধরে, এসময় অটোরিকশায় থাকা গাঁজা সেবনকারী অন্য ২ জন পুরুষ অনেক ধস্তাধস্তি করে ছাড়িয়ে নেওয়ার জন্য গ্রামের আশেপাশের লোকজন এসে গেলে ২ জন পালিয়ে যায়। গ্রামের সচেতনমহল মাদকসম্রাজ্ঞী পেয়ারা বেগম ও তার মেয়ে আটকে রেখে পুলিশে খবর দেয়।

১১ই ডিসেম্বর বেলা ২ টায় উত্তর জয়কামতা গ্রামবাসী উদ্যোগে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মিছিল হয়েছে।

 মাদক ব্যবসায়ী পেয়ারা বেগম, মাদকসেবিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ডা: মো: মিজানুর রহমান সুমন এর সভাপতিত্ত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাগমারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মো: নূরুল ইসলাম নূরু, স্থানীয় মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: আবু তাহের মেম্বার,রায়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো: খোরশেদ আলম, মাদ্রাসার শিক্ষক ও ইমাম মাওলানা মো: রুহুল আমিন,মো: আনোয়ার উল্লাহ, লুৎফুর নাহার প্রমুখ।

এসময় গ্রামের যুব সমাজ সহ সচেতন গ্রামবাসী উপস্থিত ছিলেন।

সচেতন গ্রামবাসী ছাত্র ও যুব সমাজকে মাদকদ্রব্যের হাত থেকে রক্ষা করতে অতিদ্রুত মাদক ব্যবসায়ী ও মাদকসেবিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, লালমাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), বাগমারা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen + 9 =