রাজধানীতে ট্রেনের বগিতে আগুনে-মা ও শিশু সহ প্রাণ হারালেন চারজন

0
172

মিজানুর রহমানঃ রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।আগুন নেভানোর পর একটি বগি থেকে মা ও শিশু সন্তানসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর পাঁচটা ৪ মিনিটে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে।তারা হলেন নাদিরা আক্তার পপি (৩২) ও তার তিন বছরের ছেলে ইয়াছিন।বাকি দুজন পুরুষ। তাঁদের পরিচয় জানা যায়নি। চারজনের মরদেহ পুলিশের কাছে রয়েছে।

পুলিশ জানিয়েছে, আগুন নেভানো এবং মরদেহগুলো উদ্ধারের পর ট্রেনটি কমলাপুর রেলস্টেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বলেন, “আজ ভোর ৫টা ৪ মিনিটে আমাদের কাছে সংবাদ আসে তেজগাঁও রেলওয়ে স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেসের ৩টি বগিতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। আমাদের ৩টি ইউনিট সকাল পৌনে ৭টার দিকে আগুন নির্বাপন করে। একটি বগি থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন যাত্রীদের বরাত দিয়ে জানান, ট্রেনটি নেত্রকোনা থেকে ঢাকায় আসছিল। বিমানবন্দর স্টেশন পার হয়ে ট্রেন খিলক্ষেতে আসলে যাত্রীরা বগিগুলোতে আগুন দেখতে পান। তারা চিৎকার করতে শুরু করেন। এরপর চালক ট্রেনটি তেজগাঁও স্টেশনে থামান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven − 4 =