পটুয়াখালীতে কমলাপুর ও লোহালিয়াবাসীর লাঙ্গলকে বরন

0
126

মোঃ আরিফুজ্জামান তুহিন, পটুয়াখালী প্রতিনিধি:প্রধানমন্ত্রীর নির্দেশনায় পটুয়াখালী -১ আসনে নৌকার প্রার্থীকে থামিয়ে লাঙ্গল প্রতিকের প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদার কে সমার্থন দিয়েছে।

৭ই জানুয়ারী সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রতীক বরাদ্দের পর জাতীয় পার্টি লাঙ্গল প্রতীক নিয়ে সক্রিয়ভাবে কাজ করেছে পটুয়াখালী-১ আসনের আওয়ামী সমর্থকরা ।

পরিকল্পনা অনুযায়ী শুক্রবার ২২শে ডিসেম্বর বিকাল ৩টায় রুহুল আমিন হাওলাদার তার শহরের বাসা থেকে কমলাপুর ইউনিয়নের ধরান্দী গ্রামের ৭১ এর স্মৃতি বিজরিত একটি বাড়িতে যান।

পথিমধ্যে বেশ কয়েকটি স্থানে পথসভা করেন। তাব এই নির্বাচনী প্রচারণায় বিভিন্ন স্হানে নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

সে বাডীতে পৌঁছে হাওলাদার সে বাড়ির কবরস্হান জেয়ারত, দোয়া-মোনাজাত করেন। গ্রামের বিপুল সংখ্যক মানুষ তাকে স্বাগত জানায়। মানুষের এ ভালোবাসা পেয়ে আবেগ আপ্লুত হন তিনি।

গ্রামবাসীর উদ্দেশ্যে রুহুল আমিন হাওলাদার বলেন, ১৯৭০ সালে প্রথম আমি এই বাড়িতে অবস্থান নেই। এখান থেকেই আমি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। বহু বছর পর আমি এই বাড়িতে এসেছি।

পূর্বেও এই বাড়িতে আসার ইচ্ছা ছিল। তখন না আসতে পারলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছায় লাঙ্গল মার্কার প্রতীক নিয়ে আমি আপনাদের বাড়িতে এসেছি। লাঙ্গল প্রতীক নিয়েই জয়যুক্ত হয়ে যেন সংসদে প্রতিনিধিত্ব করতে পারি। আপনারা দোয়া করবেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 + 3 =