ভৈরবে ঐতিহ্যবাহী উদয়ন স্কুলের ২য় শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন

উদয়ন স্কুলের শিক্ষার্থী

0
80

কিশোরগঞ্জ প্রতিনিধি: ভৈরবের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উদয়ন স্কুলের ২য় শাখা শহরের নিউ টাউন এলাকায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) উদ্ধোধনী অনুষ্ঠানে স্কুলে পরিচালনা পরিষদের সভাপতি কিশোরগঞ্জ জেলা পরিষদের প‍্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুলটির ২য় শাখার শুভ উদ্ধোধন ঘোষণা করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার এ. কে. এম গোলাম মোর্শেদ খাঁন ।

এ সময় উদ্ধোধনী অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মাঝে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক ভৈরব বই মেলা পরিষদের সভাপতি মতিউর রহমান সাগর, ডক্টরস্ ক্লাব অব ভৈরবের আহবায়ক ও সাপ্তাহিক দুর্জয় দরশন পত্রিকার সম্পাদক ডা: মো: মিজানুর রহমান কবির, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম শিমুল, প্রতিষ্ঠানের প্রশাসনিক সমন্বয়কারী মানিক চৌধুরী, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, সাংবাদিক বিল্লাল হোসেন মোল্লা। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাকী বিল্লাহ ও এএস আই হাসান প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত দুইজন বীর মুক্তিযোদ্ধা কে বিজয়ের মাস উপলক্ষে ফুলেল সম্মাননা জানানো হয়। সেই সাথে ভর্তিকৃত নতুন শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বক্তারা উদয়ন স্কুলের একাডেমিক শিক্ষার পাশাপাশি সাহিত্যচর্চা,সংস্কৃতি ও বিভিন্ন সৃজনশীল কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন এবং বেশ কজন অভিভাবকদের বক্তব্যে মানসম্মত পড়াশুনা প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক শিক্ষিকাদের আন্তরিকতা, ভালোবাসা ও শৃঙ্খলায় আমরা পুরোপুরিই মুগ্ধ বলে অভিমত প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + 13 =