ফোজিত শেখ বাবুর আলোকচিত্র প্রদর্শনী “শিক্ষায় সম্প্রীতির বাংলাদেশ

0
150

আপনি জেনে আনন্দিত হবেন, বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা বিজয়ের চিত্র তুলে ধরে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও আলোকচিত্র শিল্পী ফোজিত শেখ বাবুর যৌথ উদ্যোগে জাতিসংঘের ঘোষণা অনুযায়ী বাংলাদেশের ন্যায় বিশে^র সকল দেশের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর (আদিবাসী ও ট্রাইবাল) নিজস্ব ভাষা সংরক্ষণ ও তাদের ভাষায় পাঠ্যবই প্রদানের দাবিতে ফোজিত শেখ বাবুর আলোকচিত্র প্রদর্শনী “শিক্ষায় সম্প্রীতির বাংলাদেশ” (Education for a Loving Bangladesh) অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভেন্যু: ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ, মূল ক্যাম্পাস, অ্যাভিনিউ ৬ এন্ড লেক ড্রাইভ রোড, সেক্টর # ১৭/এইচ, উত্তরা, ঢাকা-১২৩০।    

২৬, ২৭, ২৮ ডিসেম্বর ২০২৩। ৩ দিনব্যাপী সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রদর্শনী উন্মুক্ত থাকবে। উদ্বোধনের সময়: ২৬ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টায়, অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।

উল্লেখিত আলোকচিত্র প্রদর্শনী কভারেজের জন্য আপনার বহুল প্রচারিত গণমাধ্যম থেকে একজন চিত্রগ্রাহক ও রিপোর্টার পাঠানোর জন্য অনুরোধ করছি। 

আলোকচিত্র প্রদর্শনীতে সভাপতিত্ব করবেন, আব্দুল মান্নান চৌধুরী, ভিসি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ, প্রধান অতিথি থাকবেন, কাজী খলিকুজ্জামান আহমদ, অর্থনীতিবিদ, প্রধান আলোচক অধ্যাপক ড. মো. নাছিম আখতার, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, আলোকচিত্র প্রদর্শনী ফিতা কেটে উদ্বোধন করবেন ড. আবদুল ওয়াদুদ, প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধু পরিষদ।

আলোকচিত্র প্রদর্শনীতে বিশেষ অতিথি থাকবেন, বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সঙ্গীত শিল্পী, মামুন আল মাহতাব স্বপ্নীল, অধ্যাপক, লিভার বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়, শিক্ষাবিদ রোকেয়া বেগম, বিশিষ্ট শিক্ষাবিদ- প্রফেসর ড. মো. আমিনুল করিম, নজরুল ইসলাম, আইসিটি অফিসার, জাতিসংঘ (অব.), মো. আসাদুজ্জামান, সদস্য- কর আপিলাত ট্রাইব্যুনাল (অব.), কবি প্রাকৃতজ শামীম রুমি টিটন, কবি মু. নজরুল ইসলাম তামিজী, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার সোসাইটি, মুশফিকুর রহমান মিন্টু, সভাপতি, বঙ্গবন্ধু শিশু কল্যাণ পরিষদ। মীর আবদুল আলীম, বিশিষ্ট কলামিস্ট ও সভাপতি, রুপগঞ্জ প্রেসক্লাব, শিরিন আক্তার মঞ্জু, সভাপতি, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, কেন্দ্রীয় কমিটি, আলহামরা নাসরীন হোসেন লুইজা, চেয়ারম্যান, বর্ণ গ্রুপ, চাষী মামুন প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক যুক্ত ফোরাম।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + nine =