তিতাসে নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত-৩

0
145

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাসের সাতানী ইউনিয়নের মঙ্গলকান্দিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে দুই গ্রুপের ৩ জন আহত হয়েছে।৭ জানুয়ারি ভোটের দিন মঙ্গলকান্দি গ্রামের ৭ নং ওয়ার্ড মেম্বার ইব্রাহিম সরকারের মেয়ে ফারজানা আক্তারকে মাথায় আঘাত করে ফাটিয়ে ফেলে, সাথে আক্তার হোসেন নামে অপর একজন আহত হয়।

দুজনকেই তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটিয়েছে সাবেক মেম্বার রশিদ ও তার ছেলে রিয়াদের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন তিতাস উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ জসিম সরকার।  তিনি বলেন, আমরা নৌকার সমর্থক বিধায় রশিদ মেম্বার প্রতিহিংসার বশবর্তী হয়ে আমার বোনকে আঘাত করেছে। বিষয়টি নব নির্বাচিত এমপি ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে জানানো হয়েছে।

তিনি হাসপাতালে এসে চিকিৎসার খোঁজখবর নিয়েছেন।  

সরেজমিনে গিয়ে জানা যায়, রশিদ মেম্বার,  সালাম ও রহিম মিয়ার বাড়িতে হামলা হয়েছে। সোমবার (৮ জানুয়ারি)  সকালে ১৫-২০টি মোটরসাইকেল নিয়ে ৪০-৫০ জনের একটি দল আমাদর বাড়িতে হামলা চালায় ও বাড়িঘর ভাংচুর করে বলে জানান ভুক্তভোগী রহিম, সালাম ও রশিদ মেম্বারের ছেলের বউ। তারা রশিদ মেম্বারকে খুঁজতে থাকে।  তাকে না পেয়ে হুমকি ধমকি দেয়। 

পিটিয়ে মাকসুদা কে আহত করে। 

তারা বলেন, ইব্রাহিম মেম্বার যখন ইলেকশন করেছে তখন আমরা রশিদ মেম্বারের ইলেকশন করেছি। এজন্যই তারা তার প্রতিশোধ হিসেবে আমাদের উপর আক্রমণ করে।  রশিদ মেম্বারের ছেলে রিয়াদ বলেন, ইব্রাহিম মেম্বারের মেয়ের উপর কে বা কারা আক্রমণ করেছে আমরা জানি না। তারা আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমরা ন্যায় বিচার চাই।

এবিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা 

(ওসি) কাঞ্চনকান্তি দাস বলেন, ঘটনা ঘটেছে শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এখনো কেউ অভিযোগ করেনি। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten + three =