বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করলেন ঢাকা ১৯ আসনের সাংসদ মুহাম্মদ সাইফুল ইসলাম

0
113

মোস্তফা কামাল মজুমদার: আজ ১৫ জানুয়ারী রোজ সোমবার সাভার আশুলিয়ার নবনির্বাচিত সাংসদ জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম তিন শতাধিক গাড়ির বহর নিয়ে প্রায় সাড়ে তিন হাজার নেতা কর্মীর সমন্বয়ে  টুঙ্গিপাড়া গমন করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত শেষে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান “স্বতন্ত্র হিসাবে তিনি নির্বাচিত হলেও আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে তিনি সরকারেরই সাংসদ এবং সাংসদ হিসাবে বিরোধী কোন মৌচার সদস্য হিসাবে তিনি কাজ করবেন না এবং এ ব্যাপারে জনাব ওবায়দুল কাদের স্যারের সাথে কথা হয়েছে বলে তিনি উল্লেখ করেন’।

চাঁদাবাজি,যানজট নিরসন প্রশ্নে তিনি বলেন, সাভার আশুলিয়ার রাস্তা থেকে অলরেডি হকার মুক্ত করা হয়েছে, এতে যানজট কমে যাবে বলে তিনি মন্তব্য করেন এবং চাঁদাবাজদের ব্যপারে মাইকিং করে সতর্ক করা হচ্ছে বলে জনগন অবগত আছেন’ বলে স্মরণ করিয়ে দেন।

মুহাম্মদ সাইফুল ইসলামের সফরসঙ্গী হিসাবে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য জনাব সিরাজুল ইসলাম মেম্বার সকল সদস্যদের সন্মানে আয়োজিত মধ্যাহ্ন ভোজের আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।

সফর সঙ্গীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন চেয়ারম্যান জনাব পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব সুমন ভূইয়া, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি জনাব মোজাফ্ফর হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × four =