ফুলবাড়িয়ায় ইয়াবা ব্যবসায়ী বিএনপির নেতা সাজু গ্রেফতার

0
62

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা পুলিশের অভিযানে উপজেলার কুশমাইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান কবীর সাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ জানান, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে উপজেলা এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি, বিস্ফোরক ও মাদক প্রতিরোধে ফুলবাড়িয়া থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

জানাযায়,ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদের নির্দেশে এস আই আরিফুল ইসলাম গত মঙ্গলবার(৩০জানুয়ারি)রাতে সাজুর তার বাসা থেকে গ্রেফতার করেছে।ফুলবাড়িয়া থানার মামলা এফ আই আর নং ৫, জি আর নং ৩১৪,গত ১৫ নভেম্বর/ ২৩ইং।

অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন,বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকলে অর্থনীতি ভাল থাকবে।

কেউ যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করে পুলিশ সর্বাত্মক চেষ্টা করে তাদের প্রতিহত করতে। পুলিশের সক্ষমতা আছে। আইন-শৃঙ্খলার অবনতি যদি কেউ ঘটাতে চায় তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে,বিগত দিনে বিএনপির নেতা সাজু ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল।এলাকায় তিনি সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে যেমন জোরপূর্বক জমি দখল সহ অসামাজিক কার্যকলাপে লিপ্ত।শুধু তাই নয় গত ২৮ অক্টোবর পল্টনে পুলিশ হত্যা মামলায় জড়িত ছিলেন।পুলিশের আঘাতে শরীরে অনেক প্রিন্টার ঢুকেছিল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × four =