হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী হাসান আলীকে যশোর জেলার কোতোয়ালী এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০

0
73

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদকদ্রব্য সরবরাহ ও ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই অভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০৪ ফেব্রæয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৭:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এবং র‌্যাব-১৩ এর সহযোগীতায় গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানাধীন নলডাঙ্গা বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে যুগ্ম দায়রা জজ আদালত রংপুরের সেশন নং-১৬০/০৯, জিআর নং-২১১/২০০৬; ধারা-দন্ডবিধি ৩০২; মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী হাসান আলী (৫৫), পিতা-নজির আলী, সাং-ইসলামপুর, মন্ডলপাড়া, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর’কে গ্রেফতার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর হতে গাইবান্ধা জেলার সাদুল্লাপুরসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল। 

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 2 =