উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির টুংগীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

0
76

মিজানুর রহমান সিটি রিপোর্টার: আজ উত্তরা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে গোপালগঞ্জ টুংগীপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে প্রেসক্লাবের সভাপতি রাসেল খান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসাইনের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত কমিটির কর্মকর্তা ও সদস্যরা।

শ্রদ্ধা জানানো শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।পরে ১৫ আগস্ট এবং মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য- গত ৬ই ফেব্রুয়ারী রাজধানীর উত্তরায়,উত্তরা প্রেসক্লাব ২০২৪_২০২৫ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিনিয়র সাংবাদিক ও উত্তরা প্রেসক্লাবের সাবেক ও বর্তমান ত্যাগী ও সুনামধন্য নির্বাচন কমিশনার মনির হোসেন জীবন ও শেখ জুয়েল আনান্ মঙ্গলবার সন্ধ্যায় উত্তরা প্রেসক্লাবের সাবেক কার্যালয়ে নতুন কমিটি ঘোষণা করেন।

এছাড়া সভাপতি ও সেক্রেটারি ছাড়া উক্ত কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মাসুম হায়দার,সাংগঠনিক সম্পাদক,স্বপন রানা সোহেল ,অর্থ সম্পাদক ডি এম শাহিন ,দপ্তর সম্পাদক যোবায়ের হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ হৃদয় খান,ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- মামুনুর রশীদ রানা, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা রুমা,কার্যকরী সদস্য ১ জেমস্ একে হামিম, কার্যকরী সদস্য ০২ মোঃ মিজানুর রহমান অভি,কার্যকরী সদস্য ০৩ তানজিম মাহামুদ তনু।

গঠনতন্ত্র অনুযায়ী ২০২৪-২০২৫ইং নির্বাচনে নির্বাচিত ১৩ সদস্য কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবেন বলে জানান -নির্বাচন কমিশনার।সমাধিতে শ্রদ্ধা নিবেদন করার সময় কমিটির সাথে আরো উপস্থিত ছিলেন -সিনিয়র সাংবাদিক -আবুল হোসেন মৃধা , বাংলাদেশ সংবাদ সংস্থা বাসসের সিনায়র রিপোর্টার ও উত্তরা প্রেসক্লাবের সন্মানিত নির্বাচন কমিশনার –মনির হোসেন জীবন,সিনিয়র সাংবাদিক ও নির্বাচন কমিশনার -উত্তরাবানীর ভারপ্রাপ্ত সম্পাদক জনাব জুয়েল আনান, সিনিয়র সাংবাদিক গোলাম মোস্তফা সাংবাদিক মিরাজ সিকদার সহ উত্তরা প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 5 =