মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি নাজমুল হাসান নাঈমকে দীর্ঘ ১১ বছর পর  গ্রেফতার করেছে র‌্যাব     

0
85

বিগত ২০১৩ইং সালে পিরোজপুর জেলার বহুল আলোচিত স্কুল ছাত্র সাদমান সাকিব @প্রিন্স(১৪) হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামি নাজমুল হাসান নাঈম(৩৯), পিতা- মোঃ শফিকুল আলম হাওলাদার, থানা-ইন্দুরকানী, জেলা-পিরোজপুর’কে দীর্ঘ ১১ বছর পলাতক থাকার পর গতকাল ১৩/০২/২০২৪ ইং তারিখ আনুমানিক দুপুর ১২.৩০ ঘটিকায় রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

মামলা সূত্রে জানা যায় যে, বিগত ২০১৩ ইং সালে পিরোজপুর জেলার পিরোজপুর সরকারী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র সাদমান সাকিব@ প্রিন্স(১৪)’কে ক্রিকেট খেলা নিয়ে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নৃশংসভাবে হত্যা করা হয়। হত্যার পরে আসামিরা ভিকটিমের লাশ গুমের জন্য লাশের সাথে ইট বেঁধে পাশ্ববর্তী পুকুরে ফেলে দেয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ভিকটিম সাদমান সাকিব@প্রিন্স এর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন। উক্ত ঘটনার দুদিন পর নিহত সাদমান সাকিব@প্রিন্স এর পিতা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা (মামলা নং-০১ তাং-০২/০৯/২০১৩ইং, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ) দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামির বিরুদ্ধে প্রাথমিকভাবে সাক্ষ্য প্রমাণ পাওয়ায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বিজ্ঞ আদালত উক্ত মামলায় দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে আসামির বিরুদ্ধে অপরাধের সত্যতা প্রমাণিত হওয়ায় আসামি নাজমুল হাসান নাঈম(৩৯)’কে মৃত্যুদন্ড ও ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদানপূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন। গ্রেফতারী পরোয়ানা ইস্যু হওয়ার পর থেকে আসামিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল ১৩/০২/২০২৪ খ্রি দুপুর ১২.৩০ ঘটিকায় ক্যান্টনমেন্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করে র‌্যাব এ ধরনের অভিযান অব্যাহত রাখবে। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + five =