পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আগুনে পুড়ে নিঃস্ব হওয়া  পরিবারের পাশে এমপি নাঈমুজ্জামান ভূঁইয়া

0
70

মুহম্মদ তরিকুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় আগুনে পুড়ে যাওয়া পরিবারের পাশে পঞ্চগড়-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য নাঈমুজ্জামান ভূঁইয়া।

বৃহস্পতিবার (১৫ ফেব্রæয়ারি) সকালের দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের উত্তর হারাদিঘী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর ও অনুদান দিতে সরেজমিনে ছুটে আসেন নাঈমুজ্জামান ভূঁইয়া।

এসময় ক্ষতিগ্রস্ত সাত পরিবারের মাঝে নগদ ২ হাজার করে টাকা, কম্বল, ১০ কেজি করে চাল,  ১ কেজি করে দেশি মশুর ডাল, ১ কেজি করে আয়োডিন যুক্ত লবন, ১ কেজি করে চিনি, ১ লিটার করে সয়াবিন তেল, মরিচের গুঁড়া, হলুদের গুঁড়া ও ধনিয়া গুঁড়া বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে রাব্বি, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি

বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেন, বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ সচিব আলোপ্তগীন মুকুল, কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ তারিন, সাবেক তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, ইউনিয়ন পরিষদ সাধারণ সদস্য তারিফ হোসেন প্রধান, ইউনিয়ন পরিষদ সাধারণ সদস্য রাইতু হক, ইউনিয়ন পরিষদ সাধারণ সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবু কালাম আজাদ, সাবেক বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কামু প্রমূখ।

জানা যায়, বুধবার (১৪ ফেব্রæয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কোয়েলের আগুনে ৭টি পরিবারের ১৩টি শয়নঘর, রান্নাঘর ৬টি ও ৩টি খড়ের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২টি ছাগল, ধান ও আসবাবপত্র পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।   

বিতরণকালে নাঈমুজ্জামান ভূঁইয়া বলেন, আপনাদের বাড়িঘর আগুনে পুড়ে যাওয়ার ঘটনা আমি মুঠোফোনে জেনে খোঁজ খবর নিতে এসেছি। আমাদের মাননীয় শেখ হাসিনার প্রত্যেক কর্মীরাই মানুষের পাশে আছে। আপনাদের যা পুড়ে গেছে তা আর ফিরে আসবেনা, তাই আমাদের সকলের সাবধানতা অবলম্বল করতে হবে।

আমি সরকারি ভাবে উপজেলা প্রশাসন থেকে আপনাদেরকে অনুদান দিতে বলেছি। আপনাদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কম্বল ও শুকনো খাবার এবং আমার পক্ষে নগদ আর্থিক সহযোগিতা হিসেবে যতটুকু দিয়ে গেলাম তা দিয়ে আপনাদের ক্ষতি পূরণ করা যাবেনা। তবুও আপনারা আমাকে সবসময় আপনাদের পাশে পাবেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × one =