শিশু ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান আসামি মোঃ হাবিবুল্লাহ @হবি মোল্লা(৫৫)’কে  গ্রেফতার করেছে র‌্যাব-০২

0
30

চাঞ্চল্যকর বরিশাল জেলার আগৈলঝাড়া থানা এলাকায় ১৩ বছরের শিশু ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান এজাহারনামীয় আসামি মোঃ হাবিবুল্লাহ @হবি মোল্লা(৫৫), পিতা- মোঃ ইমামদ্দি গাইন, থানা- আগৈলঝাড়া, জেলা- বরিশাল’কে গতকাল ১৩/০৩/২০২৪ ইং তারিখ ১৪.১০ ঘটিকায় রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-০২।

মামলার এজাহারসূত্রে জানা যায়, আসামি মোঃ হাবিবুল্লাহ@ হবি মোল্লা(৫৫) এবং ভিকটিম একই গ্রামে পাশাপাশি বাড়িতে বসবাস করত। ভিকটিম আগৈলঝাড়া থানাধীন একটি স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী ছিল। আসামি ভিকটিমের পূর্ব পরিচিত হওয়ার সুবাদে ভিকটিমের বাড়িতে মাঝে মধ্যে আসা যাওয়া করত।

ভিকটিম স্কুলে আসা-যাওয়ার পথে আসামি মোঃ হাবিবুল্লাহ@ হবি মোল্লা তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত। সর্বশেষ গত ০১/০২/২০২৪ ইং তারিখ রাত আনুমানিক ২০.৩০ ঘটিকার সময় আসামি মোঃ হাবিবুল্লাহ@হবি মোল্লা(৫৫) ভিকটিমকে একা পেয়ে জানায় যে, অজ্ঞাতনামা এক ব্যক্তির মোবাইল ফোনে ভিকটিম এর অশ্লীল ভিডিও ও নগ্ন ছবি আছে। উক্ত অশ্লীল ভিডিও ও নগ্ন ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর ভয়ভীতি দেখিয়ে আসামি মোঃ হাবিবুল্লাহ@হবি মোল্লা (৫৫) ভিকটিমকে বাড়ির পাশের বাগানে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে আসামি ভিকটিমকে এই ঘটনার বিষয় কাউকে কিছু না জানানোর জন্য ভয়ভীতি দেখায় এবং ভিকটিমকে অশ্লীল ভিডিও ও নগ্ন ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে না ছড়ানোর বিনিময়ে ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা দাবী করে। আসামির এরুপ কার্যকলাপে ভিকটিম মানসিক কষ্ট সহ্য করতে না পেরে তার পরিবারকে এই ঘটনা জানায়। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে আসামির বিরুদ্ধে বরিশাল জেলার আগৈলঝাড়া থাানায় একটি ধর্ষণ মামলা (থানার মামলা নং-০৩, তাং- ০৫/০২/২৪ খ্রিঃ, ধারা- ৯(১), নারী ও শিশু নির্যাতন দমন আইন,২০০০(সং-২০০৩), তৎসহ ধারা-৮(১)/৮(২)/৮(৭),পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২) দায়ের করেন। মামলা হওয়ার পর থেকে বর্ণিত আসামিকে গ্রেফতার সংক্রান্তে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ এর অধিযাচন পত্রের প্রেক্ষিতে র‌্যাব-২ আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গতকাল ১৩/০৩/২০২৪ ইং তারিখ আনুমানিক ১৪.১০ ঘটিকায় রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে গ্রেফতার করে। ভবিষ্যতে র‌্যাব এ ধরনের অভিযান অব্যাহত রাখবে। গ্রেফতারকৃত আসামিকে বরিশাল জেলার আগৈলঝাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

thirteen + eleven =