মোহাম্মদপুর এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

0
75

র‌্যাব নিয়মিত অস্ত্রধারী অপরাধী, মাদকদ্রব্য সরবরাহ ও ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই অভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৫ মার্চ ২০২৪ খ্রিঃ তারিখ সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০৫ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নাম

১। মোঃ আমির হোসেন (৩৪), পিতা-আঃ খালেক, সাং-চুনারচর, থানা-মেহেন্দিগঞ্জ, জেলা-বরিশাল, ২। মোঃ রিয়াজ (২৭), পিতা-মোঃ সাগর, সাং-গাবতলা, থানা-খালিশপুর, জেলা-খুলনা, ৩। মোঃ বদরুল (৩৪), পিতা-কাশেম আলী শিকদার, সাং-শ্রীরামকান্দি, থানা-টুঙ্গিপাড়া, জেলা-গোপালগঞ্জ, ৪। মোঃ মনির হোসেন @ রনি (২৬), পিতা-মোঃ ওয়াহিদ মিয়া, সাং-কাউয়ারটেকি, থানা-বেলাবো, জেলা-নরসিংদী ও ৫। রিনা বেগম (৩৪), পিতা-মৃত মোসলেম, সাং-জাঙ্গালিয়া, থানা-বরগুনা সদর, জেলা-বরগুনা বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ০২টি চাপাতি ও ০২টি ছোড়া উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ রাজধানীর মোহাম্মদপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে চুরি ও ডাকাতি করে আসছিল। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতির মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine + sixteen =