তরুণ ইব্রাহিম খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দায় স্বীকার করল আরেক তরুণ

0
623

নগরের সদরঘাটে ‘হেরোইজম’ থেকে সংঘটিত তরুণ ইব্রাহিম খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. হৃদয় নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরের কাটগড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার ইব্রাহিম হত্যার দায় স্বীকার করে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের আদালতে হৃদয় ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন ।
এর আগে খুনের এ ঘটনায় মোস্তফা কামাল ওরফে তানভির হোসেন ওরফে তানজু (২০), মো. ইব্রাহিম হোসেন ওরফে বাবু (১৮), মো. মিরাজ (২২) ও মো. রনি (২২) নামের চার তরুণকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে ইব্রাহিম হত্যার দায় স্বীকার করে গত রোববার বিকালে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিল মো. মিরাজ ও মো. রনি। এ নিয়ে ইব্রাহিম খুনের মূল হোতাসহ সবাইকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে সদরঘাট থানা পুলিশ।
ওসি মো. নেজাম উদ্দিন জানান, ইব্রাহিম হত্যাকাণ্ডে জড়িত পাঁচজনকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গত ২৩ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে ইসলামিয়া কলেজের মোড়ে নীল হোটেলের সামনে ইব্রাহিমকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পাঁচবন্ধু। গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইব্রাহিমের মা মনোয়ারা বেগম সদরঘাট থানায় একটি হত্যা মামলায় করেন। পুলিশ বলছে, এ ঘটনাও কিশোর বয়সের ‘হিরোইজম’ থেকে সূত্রপাত। ক্রিকেট খেলা নিয়ে ‘বড়ভাই-ছোটভাই’ দ্বন্দ্ব এবং নিজেকে ‘জাহির’ করতে পাঁচবন্ধু মিলে ছুরিকাঘাত করে খুন করে ইব্রাহিমকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × five =