রাজশাহীর বাঘায় জাতীয় শ্রমিকলীগের অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, কৃষক-শ্রমিক বাঁচলে বাংলাদেশ বাঁচবে

0
236

মোঃ আখতার রহমান:
কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে,শ্রমিক বাঁচলে বাংলাদেশ বাঁচবে। স্বাধীনতার ৪৭ বছরে আওয়ামীলীগ ১৮ বছর ক্ষমতায় থেকে দেশের ব্যাপক উন্নয়ন করেছে। গানিতিক হিসাবে এ উন্নয়ন ধরে রাখতে হলে ২০৪৮ সাল পর্যন্ত আ’লীগকে ক্ষমতায় রাখতে হবে। রাজশাহীর বাঘায় জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এ কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি। বর্তমান আ’লীগ সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে মন্ত্রী আরো বলেন, বিগত বছরগুলোতে যেসব দল ক্ষমতায় ছিল, ৩০ বছরেও তারা কওমি মাদ্রাসার কথা ভাবেনি। নির্যাতিত, নিপিড়িত মানুষের ভাগ্যোন্নয়নে আ’লীগের প্রতীক নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আ’লীগ ক্ষমতায় থাকলে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে আগামীতেও আরো উন্নয়ন হবে।

কোন যানবাহন থেকে চাঁদা আদায় না করার জন্য সংশ্লিষ্টদের সতর্ক করে দেন মন্ত্রী এবং তিনি আইন প্রয়োগকারী সংস্থাকে চাঁদাবাজির বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এর আগে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন তিনি।
শুক্রবার (১২-১০-১৮) বিকেলে উপজেলার বাঘা বাজার চত্বরে উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাহাবাজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাঘা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ খাঁন, সাধারন সম্পাদক আজাদ আলী। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন শ্রমিকলীগের বাঘা পৌরসভার আহব্বায়ক মাজদার রহমান। বক্তারা সবাই বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচিত শাহরিয়ার আলম এর নৌকা মার্কা প্রতীকে ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করার আহব্বান জানান।
উপজেলা কমিটির সাধারন সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুল আলম, এ্যাডভোকেট আব্দুল হান্নান, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সিনিয়র নেতা মাসুদ রানা তিলু, কামাল হোসেন, মামুন হোসেন, পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহীনুর রহমান পিন্টু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাতেমা খাতুন লতা সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ. তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ সহ এলাকার বিশিষ্ট জন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × one =