অনিতা বিশ্বাস অনুর বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগ

0
420

স্টাফ রিপোর্টার:
অনিতা বিশ্বাস অনুর ব্ল্যাকমেইলিংয়ের শিকার একাধিক ব্যক্তি প্রতিষ্ঠান। সে নিজেকে বিভিন্ন পত্রিকার রিপোর্টার পরিচয় দিয়ে মানুষকে ফাঁদে ফেলে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। কেউ টাকা না দিলে নিউজ করার হুমকি ধামকি দেয়। মিথ্যা অপবাদের হাত থেকে বাঁচাতে অনেকেই তাকে টাকা পয়সা দেয়। ভূক্তভোগী একবার টাকা দিলেও তার কাছে বারবার টাকা দাবী করে। টাকা না দিলে তথ্যপ্রমান ছাড়াই তার নামে মিথ্যা নিউজ করে তাকে সামাজিক ও পারিবারিকভাবে হেয়প্রতিপন্ন করে। তার এহেন ব্ল্যাকমেইলিংয়ের শিকার অনেকেই অপরাধ বিচিত্রা কর্তৃপক্ষকে অভিযোগ দিয়েছে।

জানা গেছে, অনিতা বিশ্বাস অনু অপরাধ বিচিত্রার স্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করলেও বিভিন্ন অনিয়ম করার দায়ে অপরাধ বিচিত্রার সম্পাদক তাকে অব্যাহতি প্রদান করে। কিন্তু সে এখন বিভিন্ন পত্রিকার নাম ব্যবহার করে লোকজনকে নিউজ প্রকাশের ভয় দেখিয়ে টাকা পয়সা দাবী করে। তার অপকর্মে অতিষ্ঠ হয়ে অনেকেই অপরাধ বিচিত্রার কাছে অভিযোগ দিচ্ছে।

নাম প্রকাশ না করার শর্তে এক ভুক্তভোগি জানান, অনিতা বিশ্বাস অনু আমার সম্পর্কে মিথ্যা তথ্য দিয়ে অপরাধ বিচিত্রা পত্রিকায় সংবাদ প্রকাশ করে এবং নানা কৌশলে আমাকে ফাঁদে ফেলে একাধিকবার আর্থিক সুবিধা গ্রহন করে। অতপর আমি জানতে পারি তাহাকে অপরাধ বিচিত্রা পত্রিকা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কিন্তু সে আমাকে ব্ল্যাকমেইল করা থেকে বিরত হয় নাই।

সে বিভিন্ন দৈনিক সাপ্তাহিক পত্রিকার নাম ব্যবহার করে আমার কাছে মোটা অংকের টাকা দাবী করে। আমি তাকে টাকা না দিলে সে আমার নামে সংবাদ প্রকাশ করবে বলে হুমকি দিয়েছে। আমি তাহার ব্ল্যাকমেইলিংয়ের শিকার হয়ে মানসিক ও আর্থিক ক্ষতিগ্রস্থ হয়েছি। অভিযোগের বিষয়ে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × one =