প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
550

সাপ্তাহিক অপরাধ বিচিত্রায় ১৯আগষ্ট-২০১৯, সংখ্যা-১২ এর ২৭ পৃষ্ঠায় ‘কনসটেবল থেকে কোটিপতি আব্দুল মালেক কিন্তু কিভাবে’ শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ন ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত। আমি কনসটেবল আব্দুল মালেক প্রকাশিত এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদে প্রকাশ করা হয়েছে আমার নামে বেনামে একাধিক বাড়ী ও ফ্ল্যাট রয়েছে। যা সম্পূর্ন ভিত্তিহীন ও হাস্যকর। কনসটেবল পদে চাকুরী করে যে পরিমান বেতনভাতা পাই তা দিয়ে সংসার চালাতেই হিমশিম খেতে হয়। ফ্ল্যাট কিনবো কিভাবে। কোন কুচক্রি মহলের দেয়া মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে আমার নামে এধরনের সংবাদ প্রকাশ করার মানে আমাকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করা। সংবাদে যেই দলিল নাম্বার উল্লেখ করা হয়েছে তার অবিনকল সংগ্রহ করলে জানা যাবে ঐ দলিলে জমি মালিক আমি নই, অন্য কেউ যার সাথে আমার কোন রকম সম্পর্ক নেই।

সংবাদে আরো প্রকাশিত হয়েছে আমার ডাচবাংলা ব্যাংকের একটি একাউন্ট নাম্বার। অথচ ঐ একাউন্টে আমার বেতন ভাতা উত্তোলনের জন্য ব্যবহার করা হয়। আর ঐ একাউন্টে কি পরিমান লেনদেন হয়েছে তা জানতে হলে লেনদেনের স্টেটমেন্ট দেখলেই বুঝা যাবে।


সুতরাং সম্পূর্ন ভিত্তিহীন তথ্য দিয়ে এভাবে সংবাদ প্রকাশ করায় মর্মাহত। আমি একজন সরকারী চাকুরীজীবি। আমি ঘুষ, দুর্র্নীতির বিরুদ্ধে আপোষহীন। চাকুরীর নিয়মনীতি মেনে সততার সাথে যথাযথ দায়িত্ব করে আসছি। আমার সম্পর্কে এধরনের মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
আব্দুল মালেক
কনসটেবল, বাংলাদেশ পুলিশ

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × one =