পটুয়াখালীতে কুষি পুষ্টি বিষয়ক উঠান বৈঠক

0
421

পটুয়াখালী প্রতিনিধিঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) আয়োজনে ৯ডিসেম্ভর বিকেল ৪ টায় সদর উপজেলার মৌকরন ব্রীজ সংলগ্ন উত্তর বদরপুর মাঠে কৃষি পুষ্টি বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে তথ্য সেবা কর্মকর্তা পলি বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (বারাট) এর নির্বাহী পরিচালক মো. হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য আপা প্রকল্প পরিচালক এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিনা পারভিন, মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব বেবি পারভীন,পটুয়াখালী সদর উপজেলা নির্বাহি অফিসার লতিফা জান্নাতি, রিসোর্স পারসন বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রধান প্রশিক্ষক ড. মোঃ রাজু আহমেদ, পটুয়াখালী সদর উপজেলা কৃষি অফিসার মার্জিন আরা মুক্তা প্রমুখ। প্রধান অতিথি বলেন, বিজয়ের মাস এবং সেই সাথে নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া সাখাওয়াতের জন্মদিন।

যে নারীদেরকে তাদের যথাযথ অধিকার তথ্যপ্রযুক্তিকে প্রবেশ অধিকার এবং তথ্য প্রযুক্তি ভিত্তিক সেবা দানের মাধ্যমে তাদের ক্ষমতায়ন করার লক্ষ্যে নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণে তথ্য আপারা মাঠে কাজ করছে। সেই সকল নারীদের নিয়ে আজ এই বিশেষ দিনে উঠান বৈঠক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine − 7 =