দুমকিতে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস পালিত

0
508

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে বুধবার (১৬ ডিসেম্বর) সরকারি নির্দেশনার অনুসরণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আয়োজনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।উপজেলা প্রশাসন, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, উপজেলা আ’লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি পালন করেছে। ৩১বার তোপধ্বনি দিয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের সূচনা করে উপজেলা প্রশাসন। পরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতিশ্রদ্ধা নিবেদন করা হয়। পরে অসুস্থ ও চলাচলে অক্ষম মুক্তিযোদ্ধাদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার, ইউএনও শেখ আবদুল্লাহ সাদীদ, সহকারি কমিশনার (ভূমি) আল-ইমরান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ গোলাম মতুর্জা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিবর্গ উপস্থিত ছিলেন।

অপর দিকে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে পৃথক পৃথক কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করেছে। সমাবেশে বক্তৃতা করেন ভিসি প্রফেসর ড. মো: হারুনর রশীদ, প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলীসহ বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, শিক্ষক পরিষদ, কর্মকর্ত ও কর্মচারী পরিষদের নেতৃবৃন্দ প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − two =