কলাপাড়ায় প্রধান শিক্ষকের উপর একই স্কুলের সভাপতি কর্তৃক হামলার প্রতিবাদে মানববন্ধন

0
552

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের গৈয়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শামসুউদ্দিনের উপর হামলার প্রতিবাদে ১০জানুয়ারি রবিবার বেলা ১১ টার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শিক্ষক পরিবারের ব্যানারে এ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয় । খেপুপাড়া মংগলসুখ সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসা.সুরাইয়া নাসরিনের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন,খেপুপাড়া মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের প্রভাষক মো.রফিকুল ইসলাম,

কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো.মঞ্জুরুল ইসলাম, একই কলেজের ইসলামের ইতিহাস বিষয়ের প্রভাষক মো.মাসুম বিল্লাহ, প্রভাষক ইউসুফ আলী, খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রহিম, কলাপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন সহ শিক্ষক নেতৃবৃন্দ ।
বক্তারা হামলার নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার মূল নায়ক একই স্কুলের সভাপতি আবদুল হান্নান খানকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান।

উল্লেখ্য, দক্ষিন গইয়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল হান্নান খানের ছোট ভাই আবদুল হামিদ খান অবৈধ ভাবে দখল করে আছে । ওই কক্ষে সভাপতি স্কুলের বৈদ্যুতিক লাইন দেয়ার কথা বললে প্রধান শিক্ষক কমিটির সিদ্বান্ত ব্যতীত দিতে পারবে না বলে জানিয়ে দেয় । এনিয়ে দু’জনের বাক-বিতন্ডার এক পর্যায়ে সভাপতি চেয়ার দিয়ে প্রধান শিক্ষকের উপর হামলা চালায় । বিষয়টি তাৎক্ষনিক জানাজানি হলে স্কুলে সহকারী শিক্ষকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 1 =