মায়ের হাতে মেয়ে খুন

0
365

গৌরনদী প্রতিনিধি:বরিশাল গৌরনদী উপজেলাধীন খাঞ্জাপুওে ইউনিয়নে এ যেন ৭১ এর বর্বরতা কেও হার মানায়, ৪৩ দিন বয়সের শিশু কন্যাকে হত্যা করে বাড়ির  পাশের পুকুরের পানিতে নিক্ষেপ করেছে গর্ভধারিনী মা। ঘটনার সাতদিন পর পুলিশ এ হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করে ঘাতক মাহিমা বেগমকে (২৫) গ্রেপ্তার করে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর  ইউনিয়নের (০৬ নং ওয়ার্ড)এর বাদুরতলা গ্রামের। মঙ্গলবার দুপুরে এ মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার কর্মরত এসআই মোঃ হারুন-অর রশিদ জানান, কমলাপুর গ্রামের মোঃ দেলোয়ার হোসেন মেলকারের স্ত্রী হিমা বেগম তার শিশু কন্যা খাদিজা আক্তার রুকাইয় কে নিয়ে তার (হিমা) বাবার বাড়ি বাদুরতলা গ্রামে বেড়াতে আসেন। গত ১৬ ই ফেব্রুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে হিমার বাবাঃ আব্দুল হালিম আকনের ঘর থেকে ৪৩ দিন বয়সের শিশু কন্যা খাদিজা আক্তার রুকাইয়া নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও বাড়ির পাশের পুকুর থেকে শিশুকন্যা খাদিজা আক্তার রুকাইয়ার পানিতে ভাসমান লাশ উদ্ধার করা হয়, গৌরনদী মডেল থানার কর্মরত এস আই হারুন জানান স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে তিনি সহ গৌরনদী  মডেল থানার কর্মরত ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন, তদন্তে পুরো বিষয়টি রহস্যজনক বলে মনে হয়, পরবর্তীতে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার পর থেকে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেনের নির্দেশে পুরো ঘটনাটি গভীরভাবে তদন্ত করা হয়। একপর্যায়ে শিশুকন্যাটি হত্যাকান্ডের  বিষয়টি স্পষ্ট হলে  ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়।

পরবর্তীতে সোমবার দুপুরে বরিশাল জেলা ডিএসবির সহকারি পুলিশ সুপার ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহত শিশুর গর্ভধারিনী মা হিমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর সোমবার দিবাগত রাতে ঘাতক হিমা বেগম তার গর্ভের শিশু কন্যা খাদিজা আক্তার রুকাইয়া কে গলাটিপে হত্যার দায় স্বীকার করে বলেন তার কাছে (হিমা) নাকি জ্বীন আসে,তখন তিনি পৃথিবীর সকল কিছু ভুলে যান। যা কিছু হয়েছে (জ্বীনের)নির্দেশেই হয়েছে বলে হিমা বেগম স্বীকার করেন ।

গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন,এ ঘটনায় নিহত শিশু কন্যার বাবা মো.দেলোয়ার হোসেন অজ্ঞাতনামা আসামি করে ঘটনার দিন রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন, সেই মামলায় হিমা বেগমকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × 4 =