টঙ্গীতে ৯ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

0
435

গাজীপুর প্রতিনিধি:গাজীপুর জেলার টঙ্গীতে মোঃ শহিদুল ইসলাম (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র নয় দিন ধরে নিখোঁজ রয়েছে। এতে করে আতঙ্কে রয়েছে মাদ্রাসা ছাত্র শহিদুলের পরিবারের সদস্যরা। শহিদুল টঙ্গীর র্পূব আরিচপুর জামাই বাজার এলাকাস্থ ভাড়া বাসায় নিচে থেকে নিখোঁজ হয়ে যায়। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করা হয়েছে, এখন পর্যন্ত খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায় নাই, খোঁজাখুঁজি অব্যাহত রয়েছে।অটো চালক মোঃ হুমায়ুন মিয়ার ছেলে শহিদুল পার্শ্ববর্তী জামাইবাজার সওতুল হেরা মাদ্রাসার চর্তুথ শ্রেনির ছাত্র। শারীরিক গড়ন: চুল-ছোট/খাট,চামড়ার রঙ:ফর্সা। এ ঘটনায় নিখোঁজ মোঃ শহিদুল ইসলামের বাবা মোঃ হুমায়ুন মিয়া গত বুধবার ১৩ সেপ্টেম্বর টঙ্গী পূর্ব থানা,জিএমপি একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। জিডি নং: ৮০৭। শহিদুলের বাবা মোঃ হুমায়ুন মিয়া ও মা ফেরদাউস জানান, ৮ সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ৬ টা সময় টঙ্গী পূর্ব থানাধীন ওয়ার্ড নং-৪৫ এর জামাই বাজার এলাকা থেকে তাদের ছেলে নিখোঁজ হয়েছে । বাসার পাশেই মাদ্রাসা । তবে শহিদুল মাদ্রাসায় পৌঁছায়নি জানতে পেরে বিভিন্ন স্বজনদের কাছে খোঁজ নিয়েও কোথাও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা। শহিদুলের বাবা মোঃ হুমায়ুন মিয়া ,দাদা: মস্তু মিয়া স্থায়ী ঠিকানা , গ্রাম -সাতাউক, ইউনিয়ন/ওয়ার্ড -মুড়িয়াউক, থানা -লাখাই, জেলা –হবিগঞ্জ।

শহিদুলের মা ফেরদাউস এর গ্রামের বাড়ী: র্পূবচর পাড়াতলা, লোহাজুরী,চরজুক্ষিয়া,কটিয়াদী,কিশোরগঞ্জ। শহিদুল তার বাবা মায়ের সাথে টঙ্গীর র্পূব আরিচপুর জামাইবাজার দেলোয়ারের ভাড়া বাসায় থাকতেন। এদিকে শহিদুলের বাবা মোঃ হুমায়ুন মিয়া ও মা ফেরদাউস তাদের সন্তানের খোঁজে সবার সহযোগিতা চেয়েছেন। তার কোনো খবর পেলে মোবাইল নং -০১৭৩৬৬১৭৭২১,০১৯২১৩৪৯৭৮৮, ০১৮২৭০৬৯৯৬৮ ।

যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি। এ ব্যাপারে টঙ্গী র্পূব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশরাফুল আলম জানান, পুলিশ নিখোঁজ মাদ্রাসা ছাত্র শহিদুলকে খুঁজে বের করার চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one + 11 =