গাজীপুর কালীগঞ্জে পুলিশের উপর হামলা করে আসামির পলায়ন, 

0
412

মোঃ পনির খন্দকার কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, গাজীপুরের কালীগঞ্জে পুলিশের উপর হামলা ও মারধর করে্ মাধক – কারবারী,-,,৯টি মামলার আসামি হাতকরা সহ পালিয়ে গেছে. পুলিশ পলাতক আসামিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছে. থানা সূত্রে জানা যায় মঙ্গলবার ১৯ (সেপ্টেম্বর) দুপুরে ৭ নং ওয়ার্ডের উত্তর গাঁও গ্রামের মৃত মানিক মিয়ার পুত্র মাদক কারবারি

আমান আলী (৪০)এলাকায় অবস্থান করছে. এমন তথ্য পেয়ে কালিগঞ্জ থানার এএসআই (নিরস্ত্র) আব্দুল আলিম ও এ এস আই (নিরস্ত্র) সাখাওয়াত হোসেন তাকে গ্রেফতারের অভিযান চালায়। এই সময় আমানকে তার দোকানে পেয়ে আটক করতে গেলে, সে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করে । পরে তাকে আটক করে হাত কড়া পরিয়ে থানায় নিয়ে যাওয়ার সময়। আমানের পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর পুনরায় হামলা করে। হামলার সুযোগে আমার হাত কড়া নিয়ে পালিয়ে যায়। হামলায় এএসআই আব্দুল আলিম ও এএসআই শাখাওয়াত হোসেন আহত হন। আমান আলীর বিরুদ্ধে মাদক ও দস্যুতা সহ দেশের বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। এ ঘটনায় আমানের প্রধান সহযোগী পৌর এলাকার কুমারটেক গ্রামের রুহুল আমিনের পুত্র আলমগীর (৩৭)কে আটক করা হয়েছে./ঘটনার সততা স্বীকার করে আহত এএসআই সাখাওয়াত হোসেন বলেন ঘটনার বিস্তারিত ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে /অপর আহত এ এস আই আব্দুল আলিম বলেন।

 কালিগঞ্জ একটি দস্যুতা মামলার দুই নম্বর আসামি আমান আলী /মঙ্গলবার তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় তার পরিবারের সদস্যরা আমাদের উপর হামলা করে /হামলার সুযোগে আমান হাত কড়া নিয়ে পালিয়ে যায়। কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক শহিদুল ইসলাম বলেন ্ দুপুর সাড়ে ১২টায় আহত অবস্থায় দুই পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নিতে আসেন/ তাদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে /এই বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফাইজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দস্যুতা মামলার কলাতক আসামী আমান আলীকে আটক করতে গেলে সে, ও, তার পরিবারের লোকজন পুলিশের উপর হামলা করে। পরে আমান হাতকড়া সহ পালিয়ে যায়। আহত দুই পুলিশ সদস্য হাসপাতালে ভর্তি আছেন। এ ঘটনা আমানের প্রধান সহযোগী আলমগীরকে আটক করে বুধবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × two =