চৌদ্দগ্রামে পিকআপ বোঝাই ১২৪ কেজি গাঁজা উদ্ধার

0
213

মোঃ খোরশেদ আলম চৌদ্দগ্রাম( কুমিল্লা)প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে পিকআপ বোঝাই ১২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। সোমবার ভোরে উপজেলার শুভপুর ইউনিয়নের কাদৈর রাস্তা থেকে মাদকসহ পিকআপটি আটক করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা ।

চৌদ্দগ্রাম থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক আবদুল কুদ্দুসের নেতৃত্বে পুলিশের একটি টিম শুভপুর ইউনিয়নের কাদৈর এলাকায় জনৈক বাবুল মিয়ার বাড়ির সামনে ইটের সলিং রাস্তার উপর একটি নম্বরবিহীন একটি পিকআপ আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ির চালক কাদৈর গ্রামের কালামের ছেলে আরিফ ও হেলপার একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সবুজ পালিয়ে যায়। পরে পুলিশ তল্লাশী চালিয়ে গাড়ির পিছনে ত্রিপল দিয়ে ডাকা অবস্থায় ২৮টি পোটলায় থাকা ১২৪ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

জানা গেছে, কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম(বার) এর নির্দেশে, সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহার সার্বিক তত্ত্বাবধানে উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস, আবদুল মতিন ও সহকারী উপ-পরিদর্শক এমরান ভুঁইয়ার নেতৃত্বে পুলিশ চৌদ্দগ্রাম পৌরসভাসহ উপজেলার ১৩ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল থেকে সম্প্রতি বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে। এসব ঘটনায় মাদক পাচারকারীদেরও আটক করেছে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, মাদকসহ সামাজিক ব্যধির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + ten =