পটিয়ায় মতবিনিময় সভায় শাহাবুদ্দিন নৌকার প্রার্থীকে বিজয় করতে ভোটার উপস্থিতি বাড়ানো সহ  কেন্দ্র পাহারা দিতে হবে 

0
123

পটিয়া( চট্টগ্রাম)থেকে সেলিম চৌধুরী:- দেশরত্ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি দক্ষিণ জেলা যুবলীগ ও সাবেক ছাএনেতা মোহাম্মদ শাহাবুদ্দিন বলেছেন, নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ নেতা কর্মীদের কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে। তার পাশাপাশি ভোঠ কেন্দ্র পাহারা দিতে হবে। যাতে স্বতন্ত্র প্রার্থী বিচ্ছু বাহিনীর সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।  আওয়ামীলীগ নেতা কর্মীরা নৌকার ভোঠ স্বতন্ত্র প্রার্থী চুরি করতে না পারে।

তিনি আরোও বলেন, অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হলে ঐক্যবদ্ধ আওয়ামীলীগের প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ নৌকার  প্রার্থী আলহাজ্ব মোতাহারুল ইসলাম চৌধুরী বিপুল ভোটে বিজয় হবে। এর জন্য নেতা কর্মীদের সতর্ক থাকতে হবে।  মোতাহারুল ইসলাম চৌধুরীর বিজয় নিশ্চিত করতে  পটিয়া উপজেলার ১৭ ইউনিয়ন ও একটি পৌরসভায় একটি সেল গঠন করা হবে।

শাহাবুদ্দিন ৪ ডিসেম্বর  সোমবার বিকালে আনন্দনগর কমিউনিটি সেন্টার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পৌর সভার বিভিন্ন ওয়ার্ড  থেকে আসা দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা  বলেন। সাবেক পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অধ্যাপক আজিজুল হক মানিক, হাসান শরীফ,

নুরুল ইসলাম, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম শাহীন, সাইফুদ্দিন ভোলা, মো: আরিফ, খোরশেদ আলম, জামশেদুল হক, সাইফুল ইসলাম সাইফু,দেলোয়ার, সৈয়দ নুর, সাইফুল ইসলাম জুয়েল, সাজ্জাদ হোসেন, সাকিব,

সিদ্ধার্থ বড়ুয়া,  মোঃ কাজী আল মামুন, মোঃ আবু সৈয়দ লালু,মোঃ ফেরদৌস সাহা, মোঃ আরমান, মোঃ এমরান, মোঃ মফিজ  আব্দুল করিম, মোঃ হোসেন, মোঃ সাজ্জাদ, মোঃ আনোয়ার,ছোটন  আচার্য্য, মোঃ বাবুল,  সাইফুল ইসলাম,আবু জাফর, মোঃ মোরশেদ, সালাউদ্দিন ইমরান,লিটন বড়ুয়া, মোঃ নবী হোসেন, মোঃ আমিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four + eight =