নড়াইলে প্রার্থীতা প্রত্যাহার করলেন চন্দনা হক

0
98

পুলক কুমার ঘোষ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -১ আসনের স্বতন্ত্র প্রার্থী হতে সরে দাড়িয়েছেন মিসেস চন্দনা হক। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩টায় কালিয়া প্রেসক্লাব হল রুমে এক সাংবাদিক সম্মেলনে তিনি প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।
এ সময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন আমার স্বামী বিএম কবিরুল হক মুক্তি বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পরেও কৌশলগত কারণে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।

জন্মগতভাবেও তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত। এছাড়া নৌকা তাঁর আস্থা ও ভালবাসার প্রতীক হওয়ায় বিগত দিনের মত দলীয় প্রতীক নৌকার ভোট প্রার্থনায় ব্যস্ত থাকার কারণে এবং শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন।


এ সময় উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বি, এম, কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহিদুল ইসলাম শাহী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম হারুনার রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল হক, মাকলুকার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরিশেষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বি,এম কবিরুল হক মুক্তি ও চন্দনা হককে ফুলেল শুভেচ্ছা জানান কালিয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 − five =