মিথ্যা ষড়যন্ত্র আর আইনের ভেড়াজাল ভেদ করে নৌকার কান্ডারী আবুল কালাম আজাদ

0
111

এম শাহীন আলম :
আসছে আগামী ৭ জানুয়ারী ২০২৪ ইং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের হলফনামায় অনিচ্ছাকৃত ভুল তথ্য ও কাগজপত্রের গরমিল থাকায় সংসদীয় আসন – ৩২ এবং গাইবান্ধা – ৪ গোবিন্দগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় নৌকা মার্কার মনোনীত এমপি পদপ্রার্থী  আবুল কালাম আজাদের মনোনয়নপত্র স্থগিতের ঘোষণা দেন গাইবান্ধা জেলা রিটার্নিং কর্মকর্তা। একইদিন সংশোধনের আবেদন জানিয়ে সঠিকভাবে হলফনামা দাখিল করেন তিনি। এরপর তার প্রার্থীতা বৈধ ঘোষণাও করেন গাইবান্ধা জেলা রিটার্নিং কর্মকর্তা কাজী নাহিদ রাসুল।

অন্যদিকে স্হানীয় ভাবে দলীয় মতভেদ আর প্রতিপক্ষ প্রার্থী সমর্থকদের মিথ্যা তথ্য প্রদান সহ কিছু অনিয়মের কারণ দেখিয়ে মোঃ আবুল কালাম আজাদের মনোনয়ন বৈধতার প্রশ্নে রিট ঘোষণা করেন নির্বাচন কমিশন,কিন্তু
সকল মিথ্যা ষড়যন্ত্র আর আইনের ভেড়াজাল ভেদ করে আপিল শুনানি শেষে নির্বাচন কমিশন কর্তৃক মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ সংসদীয় আসনে নৌকার কান্ডারী আবুল কালাম আজাদকে। এতে করে নির্বাচন করতে আর কোন বাধা রইলো না তার।

এমপি প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমি যখন নির্বাচনে অংশগ্রহন করতে আসি তখন আমার বিরুদ্ধে কিছু কুচক্রী মহল একটার পর একটা মিথ্যা ষড়যন্ত্রে লিপ্ত হয়,কিন্ত আল্লাহর রহমতে তারা পরে পিছু হটে যায়,কারণ আমি আমার জীবনে এলাকার মানুষের জন্য রাজনীতি করে তাদের সেবায় নিজেকে সব সময় নিয়োজিত রেখেছি।প্রথমবারের মতো ১৯৮৮ সাল থেকে পরপর দুইবার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  নির্বাচিত হই এবং সেই সময় থেকে একজন জন-প্রতিনিধি হিসেবে মানুষের সেবায় নিজেকে সর্বদ্বায় নিয়োজিত রেখেছি যা এখনো চলমান রয়েছে।

এলাকার মানুষের ভালোবাসা নিয়ে  ২০০৪ সালে পুনরায় গোবিন্দগঞ্জ পৌরসভার চেয়ারম্যান হই এবং ২০০৯ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার মানুষের কল্যাণে সেবা অব্যাহত রেখেছি।
তিনি আরো জানান,গত ২০১৪ সালে গাইবান্ধা-৪ সংসদীয় আসনে  আমি এমপি নির্বাচিত হয়ে এলাকার সর্বোস্তরের জনগণের সেবায় নিয়োজিত ছিলাম,এখনো আছি ভবিষ্যতেও মানুষের সেবায় নিয়োজিত থাকবো। এবারও আমার এলাকার জনগণের দোয়া নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে এবারও নৌকার মনোনয়ন পেয়েছি।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন,কিছু লোক আছে নির্বাচনকে সামনে রেখে ঘোলা পানিতে মাছ শিকারের মতো আমার বিরুদ্ধে উঠে পড়ে লাগে, এসব দুষ্কৃতিকারীদের মিথ্যা অপপ্রচার আমার এলাকার জনগণ আগামী ৭ ই জানুয়ারী-২০২৪ ইং তারিখে নৌকা প্রতীকে রায় দিয়ে কঠিন জবাব  দিবে ইনশাআল্লাহ্। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve − 8 =