যে রাতে ঘুমানোর আগে সুরা কাফিরুন সবসময় পড়বে আল্লাহ তাকে শিরক থেকে বাঁচিয়ে রাখবে

0
86

আমাদের সকলের সাথে কারিন নামক শয়তান জীন সবসময় চাইবে একজন শেরেকি কুফরি আকিদা লালন করুক, প্রতি মুহূর্ত ওই বিশ্বাসের উপর থাকুক, মৃত্যু হক সেই বিশ্বাসের উপর।

কলেমা বিশ্বাসী হলেই আপনি শিরক মুক্ত তা ভাবার কোনো সুযোগ নেই। শয়তান অন্যদিক দিয়ে শেরেকি বিশ্বাস লালন করাতে পারে। একটা ভিডিও দেখেছিলাম একজন আল্লাহর কসম করে বলছে তার জান কবজ আজরাইল আঃ করবে না, জান কবচ করবে মাইস ভান্ডারী।

আরেক ভন্ডের ছেলের ভিডিও দেখেছিলাম সে মুরিদদের বলছে মনে রাখবেন এই মুর্শেদ আপনার কবরে যাবে আর মুনকার নাকির কে বলবে সে আমার মুরিদ ছিল ওকে প্রশ্ন করা বন্ধ কর। মুর্শেদ নাকি পুলসিরাত থেকে শুরু করে জান্নাত পাওয়া পর্যন্ত সবকিছুই করে দিবে।

একজন যখন শয়তানের ধোকায় এমন বিশ্বাসে থাকবে সে তো আমল থেকে এমনিতেই দূরে থাকবে। তার জন্য মুর্শেদ আছে তাই। মৃত্যুর আগ পর্যন্ত শয়তান তার ভ্রান্ত বিশ্বাস শুধু দৃঢ় করতে থাকবে। মৃত্যুর পর মুনকার নাকির যখন প্রশ্ন করবে তখন মুর্শিদ আসবে না তখন বুঝবে। আজরাইল আঃ যখন জান কবচ করতে আসবে তখন বুঝবে। এমন সময় সত্য বুঝবে যখন বুঝে লাভ নাই।

এক অমুসলিমের ভিডিও ইউটিউবে আছে সে এইভাবে দোয়া করেছিল হে সৃষ্টিকর্তা আমি সত্য ধর্ম জানি না তুমি আমাকে সত্য ধর্মের সন্ধান দাও কারন আমি নরকে যেতে চাই না। সে ঘুমের মধ্যে কানে স্পষ্ট তিনবার শুনে ইসলাম সত্য। এরপর মুসলিম হয়ে যায়। মুসলিম হয়েও অনেকে কলেমা বিশ্বাস করেও সাথের কারিন জীন কে উপলব্ধি করতে না পারার জন্য কারিন জীনের ধোকায় বিভিন্ন শেরেকি কুফরি আকিদা লালন করে। তারা শয়তানের ধোকায় নিজেদের চূড়ান্ত সঠিক মনে করে।

তারা যদি এইভাবে দোয়া করে হে আল্লাহ তুমি আমাকে সকল বিষয়ে সঠিক বুঝ দান কর। সঠিক আকিদার উপর রাখো। হেদায়েত দান কর আর প্রতিটি মুহূর্ত হেদায়েতের উপর রাখো। এমনভাবে দোয়া করলে আল্লাহ অবশ্যই যেকাউকে সাহায্য করবে। কিন্তু যারা শয়তানের ধোকায় শেরেকি কুফরি আকিদা লালন করে তারা পুরোপুরি শয়তানের নিয়ন্ত্রনে থাকে অথচ তারা তা উপলব্ধি করে না তাই তারা শয়তানের ধোকায় নিজেকে চূড়ান্ত সঠিক মনে করে কখনো এইভাবে দোয়া করবে না।

প্রতিদিন রাতে ঘুমানোর আগে সুরা কাফিরুন পড়বেন এতে আপনি শিরক মুক্ত থাকবেন। শয়তানের ধোকায় শেরেকি কুফরি আকিদা লালন না করতে আল্লাহ আপনাকে সাহায্য করবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 3 =