মুরাদনগরে বেসরকারি হাসপাতালে লাখ টাকা জরিমানা সিলগালা

0
102

আবুল কালাম আজাদ মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা জেলা মুরাদনগর মেডিনোভা ডায়াগনস্টিক সার্ভিসেস নামে বেসকারি হাসপাতালে অভিযান পরিচালনা করে একলাখ টাকা জমিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

গত সোমবার (২৯ জানুয়ারী) বিকালে মুরাদনগর সদর এলাকায় এই বেসরকারি হাসপাতাল অভিযান পরিচালনা করেন মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসরিন সুলতানা নিপা। এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা হেলথ কমপ্লেক্সের ডাঃ জয়ন্ত, মুরাদনগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টও শাহাদাত হোসেন এবং মুরাদনগর থানা পলিশ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, মেডিনোভা ডায়াগনস্টিক সার্ভিসেস বেসকারি হাসপাতাল ক্লিনিকে চিকিৎসা সেবা দেওয়ার মতো কোন পরিবেশ ছিল না। ওই হাসপাতালে লাইসেন্স ছিল না। মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যাবহার করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ১লাখ টাকা জরিমানা করা হয়।

মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসরিন সুলতানা নিপা বলেন, মুরাদনগর মেডিনোভা ডায়াগনস্টিক সার্ভিসেস নামে বেসরকারি হাসপাতাল- ক্লিনিকে অভিযান চালিয়ে একলাখ টাকা জরিমানা করা হয়। সিলাগালা করে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − ten =