নাসিরনগর ধরমন্ডলের ইয়াবা সম্রাট কামরুল নিয়ন্ত্রন করছে মাদকের বিশাল সিন্ডিকেট

0
88

মোঃ আব্দুল হান্নান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের নাম কারো অজানা নয়।চুরি,ডাকাতি,নারী চেইন চুরি আর মাদকের জন্য বিখ্যাত ধরমন্ডল।ওই গ্রামের আনোয়ার আলীর ছেলে ইয়াবা সম্রাট কামরুল( ৩৮)।

তাকে অনেকেই ইয়াব কামরুল নামে চেনে।কামরুলের নিয়ন্ত্রনে রয়েছে ধরমন্ডল সহ পার্শবর্তী এলাকার বিশাল মাদকের সিন্ডিকেট।কামরুল ধরমন্ডল ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন এমনকি পার্শ্ববর্তী লাখাই,মাধবপুর,অষ্টগ্রাম উপজেলা, রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা,গাঁজা,হিরোইন,ফেনসিডিল সহ বিভিন্ন মাদক পাচার করে থাকে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে।

জানা গেছে, কামরুলের বিরোদ্ধে নাসিরনগর,লাখাই,নরসিংদি শিবপুর মডেল থানা সহ বিভিন্ন থানায় রয়েছে,মাদক,চুরি ও ধর্ষনের মত ছয়টি মামলা।কোন কোন মামলায় একবার জেলহাজতে গেলেও পরবর্তীতে জামিনে এসে পরোদমে শুরু করে তার পুরোনো ব্যবসা।

জানা গেছে বর্তমানে কামরুল পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে বীরদর্পে চালিয়ে যাচ্ছে তার মাদক ব্যবসা।আর সেই সর্বনাশা মাদক সহজেই হাতের কাছে পেয়ে ধ্বংস হচ্ছে যুবসমাজ।বাড়ছে চুরি ডাকাতির মত নানা অপরাধ প্রবনতা। বর্তমানে কামরুল আবারো নতুন করে গড়ে তুলেছে তার মাদক বানিজ্য।তার ব্যবসার যোগান দিচ্ছে আরো বেশ কয়েকজন।কামরুল ছাড়াও ধরমন্ডলে আরো বেশ কয়েকজন নামকরা মাদক ব্যবসায়ী রয়েছে।যা থানা পুলিশের অজানা নয়।তাদের এখনই প্রতিরোধ করা প্রয়োজন বলে মনে করছে এলাকার ভুক্তভোগী,সচেতন আর বিজ্ঞ মহল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × one =