প্রেমে বাধা দেওয়ায় মৃত্যুর পথ বেছে নিলো ৭ম শ্রেণীর স্কুল পড়ুয়া শিক্ষার্থী

0
61

বিশেষ প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ডে প্রেমে বাধা দেওয়ায় মৃত্যুর পথ বেছে নিলো ৭ম শ্রেণীর স্কুল পড়ুয়া শিক্ষার্থী ,প্রাথমিকভাবে জানা যায় , নুসরাত জাহান মিম (১২), পিতা- মাসুদ রানা, মাতা- আকলিমা আক্তার সুমি, সাং- ডাহিরপাড়া, থানা- নালিতাবাড়ী, জেলা- শেরপুর।

বর্তমান ঠিকানা দক্ষিন খাইলকুর, আবু সাঈদ এর বাড়ি, থানা-গাছা, জেলা- গাছা ইউনিক একাডেমিক স্কুলে সপ্তম শ্রেণীর ছাত্রী গত ০৯/০২/২০২৪ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় তাদের ঘর হতে ০৪ (চার) ভরি স্বর্ণ এবং ৬,৫০০০০/-(ছয় লক্ষ পঞ্চাশ হাজার) টাকা পাওয়া যাচ্ছে না। উক্ত বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলতে থাকে এর ধারাবাহিকতায় ০৯/০২/২০২৪ তারিখ সময় ২ ঘটিকায় আবারো জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মৃত ভিকটিম স্বীকার করেন যে তার প্রেমিক মাসুদ কে (০১৭৫৯-৮২১৪০১) দিয়েছে। তুমি যেহেতু বিষয়টি আব্বাকে জানিয়েছ (পিতা সৌদি প্রবাসী) এর ফল পাইবা।

এই কথা বলে ভিকটিম গত ০৯/০২/২০ তারিখ সময় ২১.০০ ঘটিকায় তার রুমে প্রবেশ করে দরজা আটকে দেয়। পরবর্তীতে ভিকটিমের মা কয়েকবার ভিকটিমকে খাওয়ার জন্য বলে,কিন্তু ভিকটিম খাবে না বলে জানায়।পরবর্তীতে অদ্য ১০/০২/২০২৪ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় ভিক টিমের মা দরজায় ডাকাডাকি করতে থাকে,দরজা না খোলায়, দরজার নিচ দিয়ে ভিকটিমের মা মিমের পা জুলে থাকতে দেখতে পায় ।

তখন ভিকটিমের মা আশেপাশের লোকজন কে ডেকে আনেন । উক্ত বিষয়টি গাছা থানায় সংবাদ আসলে গাছা থানার এস আই সুমন খান ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ভিকটিম কে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থা হইতে নিচে নামিয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।ঘটনাস্থল পুলিশ পরিদর্শক তদন্ত গাছা থানা পরিদর্শন করেন।

এই বিষয়টি খবর পেয়ে ঘটনাস্থানে কয়েকজন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক জান এবং তথ্য সংগ্রহ করেন, বিষয়টি জানতে পেরে নিউজ করতে নিষেধ করেন, কিন্তু সাংবাদিকরা জানায় নিউজ প্রকাশ করাই আমাদের কাজ, এক পর্যায়ে ভিকটিম মিম এর মামা সৌদি প্রবাসী আলামিন নামের এক ব্যক্তি গাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক মুক্ত খবর এর রিপোর্টার হামিদ দেখে নেয়ার হুমকি দেন, এ বিষয়ে

গাছা মেট্রো থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে,তবে এ বিষয়টি পুলিশ আত্মহত্যা বললেও এলাকাবাসী অনেকেই মনে করছেন এটি আত্মহত্যা নয়, পেছনে অন্য কোন রহস্যময় কারন লুকিয়ে থাকতে পারে, এলাকায় গুঞ্জন রয়েছে মৃত মিম এর মামি তানিয়ার মোবাইল ফোন ব্যবহার করেই প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে প্রেমিক সবজি বিক্রেতা মাসুদের সাথে, এবং মিম এর মামা আল আমিন সৌদি প্রবাসী হওয়ার কারণে আল আমিন এর বন্ধু অলিউল্লাহ সাথে অবৈধ সম্পর্ক রয়েছে বলে জানায় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি,সমাজের অসংখ্য লুকিয়ে থাকা ঘটনাগুলো সাংবাদিকের মাধ্যমে উঠে আসে জনসম্মুখে, সমাজের উচ্চ মহল থেকে নিম্ন স্তর সহ সব শ্রেণীর পেশার মানুষের খবর তুলে আনতে ছুটে চলে সাংবাদিকরা, আর এদেরকে রুখতে চায় যারা তাদেরকেও অতি দ্রুত আইনের আওতায় আনার আহ্বান জানিয়েছে সুশীল সমাজ, এ বিষয়ে গাছা থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম বলেন বিষয়টি তদন্তাধীন রয়েছে ময়না তদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে পেলেই মুল বিষয় বেড়িয়ে আসবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine − 6 =