রাজশাহীতে প্রেমিকের মূল্য দিল প্রেমিকা !

0
587

মোঃ আখতার রহমান: রাজশাহীর বাঘায় এক কলেজ ছাত্রী পালিয়ে গিয়ে বিয়ে করেছিল তার পছন্দেও প্রেমিককে। কিন্তু এ বিয়ে মেনে নেয়নি প্রভাবশালী পিতা। থানা পুলিশের মাধ্যমে মেয়েকে উদ্ধারের ১৫ দিন পর এক দারগার সাথে উৎসব করে বিয়ে দেন মেয়ের বাবা। কিন্তু বিধিবাম বাম! বিয়ের দু’দিন পর সেই মেয়ে আবারও পালিয়ে গেছে তার প্রেমিক স্বামীর কাছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।
স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, উপজেলার দিঘা স্কুল এ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষে পড়ুয়া ছাত্রীর সাথে পার্শ্ববর্তী আড়ানী চকরপাড়া গ্রামের পৌর কাউন্সিলর মোজ্জামেল হকের ভাই মুনছুর রহমানের ছেলে মেহেদী হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। সম্পর্কের সূত্র ধরে গত দুই সপ্তাহ পুর্বে তারা দু’জন পালিয়ে বিয়ে করে। কিন্তু মেয়ের বয়স কম হওয়ায় এ বিয়ে মেনে নেয়নি তার প্রভাবশালী পিতা। প্রভাবশালী পিতা প্রভাব খাটিয়ে পুলিশ দিয়ে ছেলের বাবাকে উঠিয়ে আনেন বাঘা থানায়।
এ ঘটনার পর তোপের মুখে পড়ে ছেলের পরিবার। নিরুপায় হয়ে তারা আড়ানী পৌর মেয়র মোক্তার হোসেনের স্মরনাপন্ন হন। ঘটনার এক পর্যায় মেয়র মুক্তার হোসেন ছেলের বাবাকে থানা থেকে বের করার জন্য পুলিশ ও সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যানের সামনে ওই মেয়েকে তার বাবার হাতে তুলে দেন।

যার সত্যতা স্বীকার করেন মেয়র মুক্তার হোসেন। এ দিকে ঘটনার দু’সপ্তার পর গত সোমবার রাতে অনুষ্ঠান করে পুলিশের এক এস.আই এর সাথে পুর্বের স্বামীকে ডিভোজ দিয়ে ধুম-ধাম করে বিয়ের ব্যবস্থা করেন প্রভাবশালী পিতা। বিয়ের পর মেয়েকে বাবার বাড়ীতে রেখে গেছেন বরপক্ষ। মেয়ে বাবার বাড়ীতে থাকার সুয়োগে বিয়ের একদিন পর ভালবাসার টানে সে আবারও পালিয়ে যায় তার প্রেমিক স্বামী মেহেদী হাসানের কাছে। ফলে ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান বলেন, প্রায় দুই সপ্তাহ পূর্বে মেয়ের বাবার লিখিত অভিযোগের প্রেক্ষিত ছেলের বাবাকে থানায় আনা হয়েছিল। তবে কয়েক ঘন্টা পর আড়ানী পৌর মেয়রের মাধ্যমে মেয়েকে ফিরে পাওয়ায় ছেলের বাবাকে ছেড়ে দেয়া হয়। তবে পূনঃরায় অনুষ্ঠান করে মেয়ের বিয়ে এবং একদিন পর প্রেমিক স্বামীর কাছে চলে যাওয়ার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × two =